Advertisement

নামাজের সময়সূচি কাতার ২০২৪ | আজকের নামাজের সময়সূচী কাতার ১৭ সেপ্টম্বর, ২০২৪

নামাজের সময়সূচি কাতার ২০২৪

নামাজের সময়সূচি কাতার ২০২৪: আমাদের বাংলাদেশের প্রায় অনেকেই কাতার প্রবাসী। আর আপনিও নিশ্চিত কাতারে থাকেন। আর তাই আপনার জানা দরকার নামাজের সময়সূচি কাতার ২০২৪ সম্বন্ধে। কারণ বাংলাদেশ ও কাতারে তো আর একই সময় নামাজ হতে পারে না। তাই যদি আপনার কাতারের নামাজের সময়সূচি জানার প্রয়োজন হয়ে থাকে তাহলে এনবাংলাব্লগের এই আর্টিকেলটি আপনার জন্য।

নামাজের সময়সূচি কাতার ২০২৪ | Qatar Namaz Time Table

নামাজের সময়সূচী কাতার ২০২৪ নিচের তালিকাতে আপনাদের জন্য দিয়ে দেওয়া হয়েছে। তাই আপনি যদি একজন কাতারের প্রবাসী হয়ে থাকেন এবং আপনি নামাজ আদায় করেন পাঁচ ওয়াক্ত তাহলে অবশ্যই আপনার এই তালিকাটি দেখে নেওয়া উচিত। আর আমাদের এই তালিকাতে প্রতিদিন নিয়মিতভাবে নামাজের সময়সূচী আপডেট হয়ে থাকে। তাই এই পেজটি আপনার মোবাইলের মধ্যে সেভ করে রাখুন যাতে করে নিয়মিত ভাবে আপনি নামাজের আপডেটগুলো পেয়ে যান।


মাগরিবের নামাজের সময় কাতার 

আমাদের বাংলাদেশে বর্তমান সময়ে মাগরিবের নামাজ হয়ে থাকে সন্ধ্যা সাতটায়। তবে বর্তমান সময়ে আজকে কাতারে মাগরিবের নামাজের সময় সন্ধ্যা ৬:২০ মিনিটে।

Read More:

আছরের নামাজের সময়সূচি কাতার 

আমাদের দেশে বর্তমান সময়ে আসরের নামাজের সময় চলছে বিকাল পাঁচটার মধ্যে। তবে বর্তমানে কাতারে আসরের নামাজের সময়সূচী সময়সূচী হলো ৩:০৮ মিনিট।

কাতারে আজানের সময় সূচি 

বর্তমান সময়ে কাতারের আজানের সময়সূচী হল নামাজের ঠিক পূর্বে। আমাদের বাংলাদেশের মতনই পাঁচ থেকে 15 মিনিট পূর্বে কাতারে আযান দেওয়া হয়। তাই আমরা উপরে নামাজের সময়সূচী কাতার ২০২৪ যেটা উল্লেখ করেছি ঠিক সেই সময় অনুযায়ী তার পাশ থেকে দশ মিনিট পূর্বে আযানের সময়সূচী।

কাতারে ফজরের নামাজের শেষ সময় 

কাতারে ফজরের নামাজের শেষ সময় হচ্ছে ৩.৩৫ মিনিট।

শেষ কথা

আপনারা আজকের নামাজের সময়সূচী কাতার সম্পর্কে জেনে গেছেন। এ ধরনের পৃথিবীর যেকোনো দেশের নামাজের সময়সূচী জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। এছাড়া নিয়মিতভাবে বাংলা আর্টিকেল পেতে এবং বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি আপনার মোবাইলে সেভ করে রাখুন। আপনার বন্ধুদের সঙ্গে এই নামাজের সময়সূচী টি শেয়ার করুন যারা আপনার সঙ্গে কাতারে অবস্থান করছে।
Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন