Advertisement

Adsterra মার্কেটিং বাংলা কোর্স

Adsterra মার্কেটিং বাংলা কোর্স


Adsterra মার্কেটিং বাংলা কোর্স: বর্তমান সময়ে আপনারা সকলেই ওয়েবসাইট বানিয়ে অথবা বিনা ওয়েবসাইটেই অনলাইনের মাধ্যমে অর্থ উপার্জন করতে আগ্রহী। তবে সঠিক গাইডলাইনের অভাবে এবং সঠিকভাবে কাজ না করতে পারায় আপনারা অনেকেই তাকে ইনকাম করতে পারছেন না। তবে এন বাংলা ব্লগের পক্ষ থেকে আপনাদের উদ্দেশ্যে একটি নতুন পূর্বে রেকর্ডেড কোর্স দেওয়া হচ্ছে একদম সুলভ মূল্যে। এই কোডটি করার পরে সহজেই আপনি অ্যারিস্ট্যেরা মার্কেটিং করে প্রতি মাসে ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন। 

আমাদের কোর্স করার প্রথম দিন থেকেই আপনি ইনকাম শুরু করে দিতে পারবেন। তাছাড়া ফ্রি ওয়েবসাইট বানানোর উপায় এবং বেশ কিছু প্রিমিয়াম টেমপ্লেট এবং সিপিএ মার্কেটিং বেশ কিছু ল্যান্ডিং পেইজ ফ্রিতে দেওয়া হবে। তাই যারা এই কোর্সটি ক্রয় করবে তারা খুব সহজেই প্রতিদিন মিনিমাম ১০ ডলার ইনকাম করতে পারবে দুই থেকে তিন ঘন্টা সময় দিয়ে। তাহলে চলুন কোর্সের বিষয়ে বিস্তারিত তথ্য গুলো জানিয়ে দেওয়া যায়। 


কোর্স এ কি কি থাকছে?

পূর্বেই বলে দিতে চাই যারা যারা আমাদের থেকে কোর্স কিনবে তাদের সকলকেই লাইফ টাইম সাপোর্ট দেওয়া হবে আমাদের পক্ষ থেকে। প্রত্যেককে আমাদের পার্সোনাল নম্বর দিয়ে দেওয়া হবে যাতে করে নিয়মিত আমাদের সঙ্গে যোগাযোগ করে নিজেদের ইনকাম এবং সবকিছু শেয়ার করতে পারেন। 


আমাদের কোর্স এমনভাবে ডিজাইন করা হয়েছে যে একজন ব্যক্তি যদি কোর্সটি সাত দিন সময় দিয়ে ভালো করে রপ্ত করতে পারে তাহলে সে প্রতিদিন ১০ ডলার মিনিমাম ইনকাম করতে পারবেন গ্যারান্টি দেওয়া হলো। কারন আমরা কোর্সের মধ্যে এমন কিছু ট্রাফিক সোর্স এর কথা বলেছি যেগুলো বাঙালি মানুষজন এখন পর্যন্ত জানে না। আর সেই জন্য সে সকল ট্রাফিক ফোর্স ওয়েবসাইটের মধ্যে কম্পিটিশন নেই এবং দ্রুত সময়ের মধ্যে এগুলোর মধ্যে সাকসেসফুল হওয়া যাবে। 


তাছাড়া এই সকল ট্রাফিক সোর্স গুলোর মধ্যে আপনি লাইফটাইম ট্রাফিক আনতে পারবেন কারণ সবগুলো ট্রাফিক সোর্তি হচ্ছে বাইরের দেশের এবং সবগুলোই অসাধারণ এবং সোশ্যাল মিডিয়া। আপনারা সকলেই জানেন বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া কতটা জরুরী এবং গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। যার ফলে কখনোই কোন সোশ্যাল মিডিয়া বন্ধ হতে পারেনা এবং সোশ্যাল মিডিয়ার ব্যবহার ও মানুষ বন্ধ করবে না। 


এই কারণে মূলত সোশ্যাল মিডিয়া ব্যবহার করে যদি আপনি আপনার Adsterra একাউন্ট এর মধ্যে ট্রাফিক আনেন সেক্ষেত্রে ভালো একটা ইনকাম করতে পারবেন। সাধারণত আমরা নিজেরা এই সকল মেথড কিংবা উপায় অবলম্বন করে ইনকাম করে থাকি। আর আমরা যেহেতু এই সকল মেথড অবলম্বন করে ইনকাম করছি সেহেতু অবশ্যই আপনারাও আয় করতে পারবেন নিশ্চিত থাকুন। 


আর আপনাদেরকে ব্লগার ওয়েবসাইট সম্পূর্ণ ফ্রিতে ডোমেইন এর সঙ্গে বানানোর নিয়ম শেখানো হবে। আপনারা ফ্রিতে চাইলে ডমিন পেতে পারেন আমাদের কোর্স করার মাধ্যমে আনলিমিটেড। আর সেই সকল ডোমেইনের মাধ্যমে আপনি সহজেই একটি ব্লগার ওয়েবসাইট বানাতে পারেন। এই ওয়েবসাইটের মধ্যে লক্ষ লক্ষ ট্রাফিক এনে প্রতি মাসে হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। 


আমাদের কোর্সের মধ্যে আপনাদেরকে শেখানো হবে কিভাবে আপনি খুব সহজেই সিপিএম বাড়াতে পারবেন। কারণ সকলেরই ট্রাফিক ঠিকই আছে কিন্তু সিপিএম বাড়ানা অনেক কম থাকে যার ফলে ইনকাম সঠিকভাবে হয় না। কিন্তু যেহেতু আমরা প্রায় দুই বছর ধরে এই কোম্পানির কাজ করতেছি তাই আমরা খুব ভালো করেই জানি কি উপায় অবলম্বন করলে সহজেই সিপিএম বাড়তে পারে। আর আমরা সবকিছু আপনাদেরকে শিখিয়ে দিয়েছি এই কোর্সের মধ্যে তাই আপনি খুব সহজে আপনার নিজের সিপিএম টা বাড়াতে পারবেন। 


আশা করছি এই এত শত সুবিধা আপনাদের জন্য খুবই জরুরী এবং অত্যন্ত সুবিধা জনক। এই কারণে যদি আপনি এই কোর্স ট্যাগ করতে পারেন তাহলে আপনার লাইক চেঞ্জ হয়ে যাবে এই গ্যারান্টি দেয়া হচ্ছে। আর আপনাদেরকে তো শুরুতেই বলেছি আপনাদের ইনকামের গ্যারান্টি দেওয়া হচ্ছে। কারন আমরা নিজেরা এই মেথড অবলম্বন করে প্রতিনিয়ত ইনকাম করে যাচ্ছি। আমরা আপনাদেরকে এই কোর্সের মাধ্যমে প্রায় দশটি মেথড উল্লেখ করেছি যেগুলো সম্পূর্ণ সিক্রেট এবং কেউ জানে না। তাছাড়া এই সকল মেথড অবলম্বন করে আমরা প্রতিনিয়ত আয় করছি সেই সকল বিষয়গুলো আমাদের কোর্সের মধ্যে দেখানো হয়েছে। 


শুধুমাত্র ডাইরেক্ট link নিয়ে কাজ করার কিছু অত্যাধুনিক এবং সিক্রেট ট্রিক দেওয়ার রয়েছে এই কোর্সের মধ্যে। যার ফলে যারা ওয়েবসাইট বানানোর ঝামেলাতে জড়াতে চাচ্ছেনা শুধুমাত্র ডাইরেক্ট লিংক নিয়ে কাজ করতে চাচ্ছে তারাও খুব সহজে আমাদের এই কোর্স করার মাধ্যমে ডাইরেক্ট লিংক নিয়ে কাজ করে প্রতি মাসে অসাধারণ একটা অ্যামাউন্ট ইনকাম করে নিতে পারবে Adsterra থেকে।

কোর্স এ ভর্তি হওয়ার উপায় 

আমাদের কোর্স ভর্তি হওয়ার পূর্বে বলে দিতে চাই আমাদের কোর্স লাইভ কোর্স নয়। কিন্তু আমাদের এই কোর্সের মধ্যে আপনাদেরকে সকল ধরনের লাইফটাইম সাপোর্ট এবং অন্যান্য সবকিছু দেওয়া হবে বলে আপনি নিশ্চিত থাকতে পারেন আপনার যেকোনো সমস্যায় আমরা সবসময় রয়েছি। এছাড়া আমাদের এডমিন আশিকুর রহমান যেকোনো সমস্যাতে আপনাদের সঙ্গে লাইভে এসে সেই সমস্যার সমাধান করে দিবে। আপনার পার্সোনালি কোন সমস্যা হলে সেটাও সমাধান করে দেওয়া হবে এটা নিয়ে আপনি নিশ্চিত থাকতে পারেন। সুতরাং আপনি যদি প্রতি মাসে ভালো একটা টাকা ইনকাম করতে চান মার্কেটিং করার মাধ্যমে তাহলে এই কোর্স আপনার জন্য অবশ্যই প্রযোজ্য। 


আর সবকিছু শেষ করে বলতে চাই যারা যারা কোর্স ক্রয় করতে চাচ্ছেন আমাদের কোর্সের ফি মাত্র ২৫০০ টাকা। আপনাদের মধ্যে অনেকেই স্টুডেন্ট রয়েছেন এবং অনেকেই রয়েছেন বেকার তাদের কথা চিন্তা করেই এত কম দামে আমরা কোর্সেবিক্রি করছি। আর এই কোর্সটি বিক্রি করার মূল কারণ হচ্ছে যাতে করে আপনারা ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন খুবই সহজে নিজের মোবাইল ফোন কিংবা কম্পিউটার দিয়ে।

mail us on: theamtol67@gmail.com

আমাদের হোয়াটসঅ্যাপ নম্বর: +880 1303248818

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন