Advertisement

শেখ হাসিনা এখন কোথায় আছে - শেখ হাসিনার বর্তমান অবস্থান

শেখ হাসিনা এখন কোথায় আছে

জীবনের ভয়ে পালিয়ে গেছেন বাংলাদেশের বর্তমান এবং সর্বশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পালিয়ে গিয়েছে অন্যত্র এবং বাংলাদেশের সকল জনগণ অত্যন্ত রেগে আছে তার উপর। কারণ তিনি নির্বিচারে পুলিশের মাধ্যমে গণহত্যা চালিয়েছেন এবং বাংলাদেশের অসংখ্য শিক্ষার্থীদের কে মেরেছেন।


আর সে কারণে তিনি বাংলাদেশ থেকে পালানোর পরপরই দেশের মধ্যে শুরু হয়ে গেছে বিভিন্ন ধরনের আরও আন্দোলন। তবে বাংলাদেশের বর্তমান জেনারেল বা সেনাপ্রধান বাংলাদেশের সকল শিক্ষার্থীদেরকে এ আন্দোলন কমানোর জন্য অনুরোধ জানিয়েছেন। তাছাড়া আমাদের দেশের প্রিয় সেনাবাহিনীরা বাংলাদেশ টিকে নিয়ন্ত্রণে নিয়ে এসেছেন। আশা করা যায় খুব দ্রুত বাংলাদেশ অনেক সুন্দর একটি দেশে পরিণত হবে। 


Read More:


শেখ হাসিনা এখন কোথায় আছে 

বর্তমানে প্রধানমন্ত্রী হাসিনা পালিয়ে গিয়েছিল ভারতে। তবে তাকে সেখানে ঠাঁই দেওয়া হয়নি। সেখান থেকে তিনি লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন এবং খুব দ্রুত লন্ডনে যেতে পারে। সর্বশেষ তথ্য পরবর্তীতে তথ্য পেলে আমাদের ওয়েবসাইটে জানানো হবে। 

শেখ হাসিনার বর্তমান অবস্থান

হাসিনার বর্তমান অবস্থান হচ্ছে ভারতের মধ্যেই এবং তিনি পালাচ্ছেন ভারত বাংলাদেশ থেকে। তার এখন গন্তব্য লন্ডন। আর প্রাণপ্রিয় বন্ধু এবং প্রিয় বন্ধু মোদি ভাই তাকে কোন হেল্প করতে পারলো না।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন