Advertisement

কম খরচে নিজস্ব ওয়েবসাইট বানিয়ে নিন

কম খরচে নিজস্ব ওয়েবসাইট বানিয়ে নিন


কম খরচে নিজস্ব ওয়েবসাইট বানিয়ে নিন nbanglablog এর থেকে। বর্তমান সময়ে যে কোন ব্যবসা প্রতিষ্ঠান অথবা ব্লগ পরিচালনা করার জন্য একটি ওয়েবসাইট খুবই দরকার। একটি ওয়েবসাইট তৈরি করার জন্য সাধারণত নির্দিষ্ট পরিমাণ খরচের প্রয়োজন হয়। কিন্তু শুধু একটি ওয়েবসাইট তৈরি করার মধ্যেই সেই খরচের সীমাবদ্ধতা থাকে না। ওয়েবসাইট তৈরি করার পরে প্রয়োজন হয় ওয়েবসাইটের এসইও করা, এছাড়াও আরো অন্যান্য বিভিন্ন কাজে অনেক টাকা খরচ হয়। 

কিন্তু আপনাদের জন্য আমরা নিয়ে চলে এলাম নতুন একটি সার্ভিস। খুব সহজে অল্প খরচে নিজের প্রতিষ্ঠানের জন্য অথবা ব্যক্তিগত একটি ওয়েবসাইট তৈরি করে নিতে পারবেন। তাছাড়া ওয়েবসাইটের মধ্যে নিয়মিত চাইলে বিভিন্ন আপডেট করিয়ে নিতে পারবেন আমাদের কাছ থেকে সম্পূর্ণ ফ্রিতে। এছাড়া ওয়েবসাইট মেইনটেইন করার জন্য আপনাকে মাসিক কোন পেমেন্ট করতে হবে না আমরা সম্পূর্ণ বিনামূল্যে আপনার ওয়েবসাইটের সকল সমস্যার সমাধান করে দিব। 

নিজস্ব ওয়েবসাইট বানাতে কি লাগে? 

নিজস্ব ওয়েবসাইট বানানোর জন্য প্রথমতই আপনাদের আমাদের কাছে একটি ওয়েবসাইট অর্ডার করতে হবে। ওয়েবসাইট অর্ডার করার সময় আপনাকে একটি ডোমেইন নাম পছন্দ করতে হবে। সেই ডোমেইন নামের উপর ভিত্তি করে আমরা একটি সুন্দর ওয়েবসাইট ডিজাইন করে দিব। তাছাড়া আপনি কোন ক্যাটাগরির ওয়েবসাইট বানিয়ে নিতে চাচ্ছেন সেই সম্পর্কে আমাদের বিস্তারিত জানাতে হবে। 


এতে করে আমরা আপনার ইচ্ছা অনুযায়ী একটি অসাধারণ হয়েছে ডিজাইন করে দিব যা অন্য কারণেই। অর্থাৎ এমন একটি কাস্টম ওয়েবসাইট যেটা কিনা শুধু আপনার নিকট থাকবে। তাছাড়া আমরা প্রত্যেকটি ওয়েবসাইট সাধারণত এমনভাবে ডিজাইন করে থাকি যা অন্যান্য সকল ওয়েবসাইটের থেকে আলাদা হয়ে থাকে। সুতরাং আপনার ওয়েবসাইটের লাইসেন্স এবং আপনার ওয়েবসাইটের সকল কন্টেন্ট শুধুই আপনার থাকবে।

বর্তমান সময়ে বেশকিছু ক্যাটাগরির ওয়েবসাইট মানুষ বিশেষত বানাচ্ছে। যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ব্লগিং ওয়েবসাইট। যারা মূলত অনলাইন থেকে উপার্জন করতে চান তারা শুধুমাত্র একটি ব্লগিং ওয়েবসাইট বানিয়ে মাসে ৫০,০০০ টাকা থেকে ১ লক্ষ টাকা ইনকাম করতে পারেন অনায়াসে। 


তবে আপনারা যারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, অনলাইন নিউজ পোর্টাল, ব্যবসা প্রতিষ্ঠান, অনলাইন স্টোর, ডিজিটাল স্টোর, বই বিক্রি করার ওয়েবসাইট, গল্প লেখার ওয়েবসাইট, স্কুলের ওয়েবসাইট। ইত্যাদি যেকোন ওয়েবসাইট বানায় নিতে পারবেন। অর্থাৎ আমাদের কাছ থেকে আপনারা সকল ধরনের ওয়েবসাইট ডেভেলপমেন্টের সুবিধা পাবেন খুবই অল্প খরচে।


নিজস্ব ওয়েবসাইট বানানোর খরচ 

নিজস্ব একটি ওয়েবসাইট বানানোর জন্য মিনিমাম পাঁচ হাজার টাকা খরচ হবে। তবে আপনি যদি হাই কোয়ালিটির এবং বিভিন্ন ধরনের কাস্টম ফিটার যুক্ত ওয়েবসাইট তৈরি করে নিতে চান সেক্ষেত্রে সর্বোচ্চ ১০ হাজার টাকা খরচ হতে পারে। 

নিজস্ব ওয়েবসাইট অর্ডার করার উপায়

আপনি যদি nbanglablog থেকে নিজস্ব একটি ওয়েবসাইট অর্ডার করতে চান। এবং আমাদের কাছ থেকে প্রফেশনাল ডিজাইনের একটি ওয়েবসাইট বানিয়ে নিতে চান সেক্ষেত্রে আপনি সঠিক ঠিকানাই এসেছেন। এই কাজটি করার জন্য প্রথমেই আপনাকে আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরে সরাসরি যোগাযোগ করতে হবে। আমাদের whatsapp নম্বরে যোগাযোগ করলে আমরা আপনাকে আরো বিস্তারিত জানাবো। 


আমাদের হোয়াটসঅ্যাপ নম্বর: +880 1303248818


উপরে থাকা whatsapp নাম্বারটিতে মেসেজ দিয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করুন তাহলে আমরা একটি ওয়েবসাইট আপনাকে খুবই সহজে বানিয়ে দিব। আর আমাদের কাছে আপনাকে পেমেন্ট করতে হবে বিকাশ, নগদ অথবা রকেট কিংবা ব্যাংকের মাধ্যমে। সম্পূর্ণ নিশ্চিন্তে এবং চাইলে সরাসরি অফিসে এসে বসে আপনার নিজস্ব একটি ওয়েবসাইট তৈরি করে নিতে পারবেন আমাদের কাছ থেকে। 


আমাদের শেষ কথা

আশা করি আপনারা আমাদের এই আর্টিকেলটি পড়ার পরে খুব ভালোভাবে বুঝে গেছেন কিভাবে নিজস্ব ওয়েবসাইট তৈরি করা হয়। যদি আপনিও একটি নিজস্ব মালিকানাধীন ওয়েবসাইট তৈরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আর দেরি না করে আমাদের সঙ্গে যোগাযোগ করে একটি অসাধারণ ওয়েবসাইট তৈরি করে নিন এবং শুরু করুন আপনার অনলাইন ব্যবসা। তাছাড়া পরিচিত জনদের সাথে আর্টিকেলটি শেয়ার করুন যাতে তারাও তাদের নিজের প্রয়োজন মোতাবেক একটি ওয়েবসাইট তৈরি করে নিতে পারে অল্প খরচে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন