Advertisement

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির খরচ | How To Create A Website Like Bikroy.Com

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির খরচ

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির খরচbikroy.com বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় একটি ডিজিটাল এবং ফিজিক্যাল প্রোডাক্ট বিক্রয়ের অন্যতম কেন্দ্রশালা। bikroy.com ওয়েবসাইটে বর্তমান সময়ে প্রায় লক্ষাধিক প্রোডাক্ট নিয়মিত ক্রয়-বিক্রয় হয়ে থাকে। আর এই কারণে বর্তমান সময়ে অধিকাংশ মানুষ bikroy.com ওয়েবসাইটের মাধ্যমে তাদের দৈনন্দিন প্রয়োজনীয় সকল পণ্য ক্রয় করে থাকে। এর প্রধান কারণ হচ্ছে এই ওয়েবসাইটের ইন্টারফেস এবং সম্পূর্ণ ডিজাইন অত্যন্ত ক্লিন এবং ক্লিয়ার।

যার ফলে একজন ইউজার খুবই সহজে ওয়েবসাইটে প্রবেশ করে যেকোন পণ্য ক্রয় এবং বিক্রয় করার সুযোগ পায়। আর এই ধরনের একটি ওয়েবসাইট যদি আপনি আপনার ই কমার্স ব্যবসার জন্য তৈরি করে থাকেন তাহলে খুব সহজে আপনার ব্যবসাটি অত্যন্ত দ্রুত প্রসার হতে থাকবে। তাই যদি আপনি এই ধরনের ওয়েবসাইট তৈরি করতে চান তাহলে আপনাকে জানতে হবে বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির খরচ এবং অন্যান্য সকল বিষয় সম্পর্কে। 

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির খরচ

বর্তমান সময়ে যদি আপনি বিক্রয় ডট কমের মত একটি ওয়েবসাইট তৈরি করার কথা ভেবে থাকেন তাহলে আপনাকে মিনিমাম ১০,০০০ টাকা থেকে ১২,০০০ টাকা খরচ করতে হবে। এ ধরনের ওয়েবসাইট তৈরি করার জন্য সাধারণত একটি হোস্টিং, ডোমেইন ও ডেভলপার প্রয়োজন হয়। 

আর এই তিনটি খাতায় আপনার মূল ব্যয় হবে। তবে সবচেয়ে বেশি ব্যয় করতে পারে একজন ডেভেলপারকে হায়ার করার ক্ষেত্রে। তবে আমরা সেই ব্যবস্থাটিকে একদম সহজ করে দিব। আপনি চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করে খুব সহজেই bikroy.com এর মত একটি ওয়েবসাইট বানিয়ে নিতে পারেন একদম অল্প খরচে। এবং আমরাই সকল কিছু দিয়ে দিব হোস্টিং এবং যাবতীয় যারা লাগে। 

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির জন্য ডোমেইন-হোস্টিং

আপনি যদি নিজে নিজে এ ধরনের একটি ওয়েবসাইট তৈরি করতে চান। কিংবা নিজে একটি হোস্টিং প্রথমে কিনতে চান তাহলে সবার আগে আপনাকে একটি ভালো মানের হোস্টিং ক্রয় করতে হবে। যেহেতু আপনি একটি ই-কমার্স বানাবেন এবং এখানে খুব সাধারনভাবে প্রতিনিয়ত লক্ষ লক্ষ মানুষ ক্রয় করার জন্য আসবে। তাই আপনাকে অবশ্যই একটি ভাল মানের হোস্টিং ক্রয় করতে হবে। 

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির জন্য ডোমেইন-হোস্টিং


বর্তমান সময়ে এ ধরনের ব্যবসা প্রতিষ্ঠান হোস্ট করার জন্য সর্বসেরা এবং পৃথিবীর নাম্বার ওয়ান হোস্টিং হচ্ছে Hostinger, এটি একমাত্র কোম্পানি যেটির মাধ্যমে খুবই সহজে কম খরচে ভালো মানের হোস্টিং ক্রয় করা যাবে। তাছাড়া আপনাদের জন্য রয়েছে প্রোমো কোডের অপশন। নিচের দেওয়া লিঙ্ক থেকে হোস্টিং ক্রয় করলেই পাবেন ২০% ইনস্টান্ট ডিসকাউন্ট। 




এছাড়া আপনি যদি এখান থেকে একটি হোস্টিং ক্রয় করেন সেক্ষেত্রে একটি ডোমেইন এক বছরের জন্য বিনামূল্যে পেয়ে যাবেন। অর্থাৎ আপনাকে এক বছর কোন ডোমেইন ক্রয় করতে হবে না কিংবা রিনিউ করতে হবে না। সম্পূর্ণ ফ্রিতেই ডোমেইন পেয়ে যাবেন আপনার নতুন ই-কমার্স ওয়েবসাইট তৈরি করার জন্য।

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট বানানোর প্রসেস 

বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট বানানোর জন্য প্রথমত আপনাকে নিচের দেওয়া whatsapp নম্বরে যোগাযোগ করতে হবে। সেখান থেকে খুবই সহজেই আপনি আপনার নিজের ব্যবসার জন্য একটি অসাধারণ ওয়েবসাইট ডিজাইন করে নিতে পারবেন যেটা কিনা সম্পূর্ণ bikroy.com এর মতই দেখতে লাগবে। 

তাছাড়া সে ওয়েবসাইটের একটি এডমিন প্যানেল পাবেন। সেই এডমিন প্যানেল থেকে আপনি খুবই সহজে নিজের ইচ্ছা মোতাবেক যেকোন বিষয় পরিবর্তন অথবা যুক্ত করার অধিকার পাবেন। তাছাড়া কাস্টমারদের ডেলিভারি দেওয়ার জন্য ডেলিভারি বয় এই ওয়েবসাইটের মধ্যে খুবই সহজে একজন ডেলিভারি বয় হিসেবে একাউন্ট তৈরি করে নিতে পারবে। এই ধরনের আরো বেশ কিছু সুবিধা থাকবে ওয়েবসাইট এর মধ্যে। 

ডেভলপার হোয়াটসঅ্যাপ/ মোবাইল নাম্বার: 01303248818

উপরোক্ত নম্বরে আপনি হোয়াটসঅ্যাপে মেসেজ অথবা মোবাইল কল এর মাধ্যমে কথা বলে নিজস্ব একটি ওয়েবসাইট সহজে ডিজাইন করে নিতে পারবেন। আর এভাবেই শুরু করতে পারেন আপনারা একটি ই-কমার্সের ব্যবসা খুবই সহজে। 

আমাদের শেষ কথা

আশা করছি আপনি এই আর্টিকেলটির মাধ্যমে সহজেই নিজের জন্য একটি বিক্রয় ডট কমের মত ওয়েবসাইট তৈরির খরচ এবং অন্যান্য সবকিছু সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এ ধরনের তথ্য বহুল আরও আর্টিকেল পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। তাছাড়া আপনার বন্ধুদের সঙ্গে আর্টিকেলটি শেয়ার করুন যাতে তারাও খুব সহজে বিষয়টি সম্পর্কে অবহিত হতে পারে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন