Advertisement

(২০+) কোটা আন্দোলন নিয়ে গান ২০২৪

কোটা আন্দোলন নিয়ে গান: কোটা আন্দোলনে অংশগ্রহণ করতে হলে যে শুধু মাঠে নেমে আন্দোলন করতে হবে সেটাকে মিথ্যা প্রমাণ করলো বাংলাদেশের বিভিন্ন সঙ্গীত শিল্পীরা। আসলে তারা কোটা আন্দোলন নিয়ে গান তৈরি করে বাংলাদেশের মানুষের মনে নতুন করে জায়গা করে নিয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য অবস্থানে রয়েছে হিরো আলম। তবে এই হিরো আলমকেই অনেকে পছন্দ করত না পূর্বে। সব মান অভিমান ভুলে আসুন আজকের আর্টিকেলে আমরা জেনে নিব কোটা আন্দোলন নিয়ে গান ২০২৪ সম্পর্কে বিস্তারিত।

কোটা আন্দোলন নিয়ে গান

কোটা আন্দোলন নিয়ে গান (kota andolan song) যেসকল শিল্পীরা তৈরি করেছে তাদের প্রায় অনেকগুলোই আমাদের আজকের আর্টিকেলে আপনি পাবেন। আসলে যেসকল গানগুলো অনেক বেশি পপুলার রয়েছে এবং ব্যক্তিগতভাবে আমার কাছে ভালো লেগেছে সেগুলোই আপনাদের সঙ্গে শেয়ার করার চেষ্টা করেছি আমাদের এই ছোট্ট আর্টিকেলের মাধ্যমে। কিন্তু যদি আপনার কাছে অন্য কোন গান আরো বেশি ভালো মনে হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানিয়ে রাখবেন আমরা অবশ্যই আপনার মতামত টিকে গ্রহণযোগ্যতা দিয়ে আমাদের এই আর্টিকেলে আপনার গানটিকেও যুক্ত করব। 

আর আপনি যদি নিজের গাওয়া গান আমাদের আর্টিকেলে সংযুক্ত করতে চান সেটিরও সুযোগ মিলবে। তবে সেটি অবশ্যই দেশের মানুষের পক্ষে থাকতে হবে এবং কোটা আন্দোলন নিয়ে গান হতে হবে। তাহলে আপনি খুবই সহজে এন বাংলা ব্লগের এই আর্টিকেলের মধ্যে নিজেকে ফুটিয়ে তুলতে পারবেন।

Read More:

কোটা আন্দোলন নিয়ে গান

কোটা আন্দোলন নিয়ে যারা গান লিখেছেন তাদের সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই। এবং চলুন আপনারদের সকল গায়কদের গানগুলোর ইউটিউব লিংক দিংয়ে দিচ্ছি। এই সকল গানগুলো ইউটিউবে মধ্যে আপলোড করা হয়েছে। এবং রাতারাতি প্রায় অধিকাংশ গান ভাইরাল হয়ে গেছে। এছাড়া এই গানগুলোর মাধ্যমেই তারা আন্দোলনে অংশগ্রহণ করেছে যা কিনা আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে। 








আমাদের শেষ কথা

আশা করছি আমাদের আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনি খুবই সহজে কোটা আন্দোলন নিয়ে গাওয়া গানগুলো দেখতে পেয়েছেন। এই গানগুলো বন্ধুদের সঙ্গে শেয়ার করে দিন যাতে করে তারাও এই আন্দোলনের যে সকল গানগুলো রয়েছে তা দেখে নিতে পারে। এবং অবশ্যই এই ধরনের কোঠা আন্দোলন নিয়ে বিভিন্ন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন