Advertisement

নামাজের সময়সূচি ঢাকা ২০২৪ আগস্ট | Namaz Time Dhaka Today 2024

নামাজের সময়সূচি ঢাকা ২০২৪ আগস্ট: প্রিয় ঢাকাবাসী আসসালামুআলাইকুম। এন বাংলা ব্লগের আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের সঙ্গে শেয়ার করা হবে নামাজের সময়সূচী ঢাকা ২০২৪ আগস্ট সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত। তাই আপনারা যদি পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী ঢাকা সম্পর্কে জানতে চান তাহলে আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার বিশেষ অনুরোধ জানাচ্ছি। আমাদের এই আর্টিকেলে সম্পূর্ণ তালিকা দেওয়া রয়েছে তাই দেখে নিন এক্ষুনি এবং সালাত আদায় করুন আশেপাশে থাকা যেকোন মসজিদে।

নামাজের সময়সূচি ঢাকা ২০২৪ আগস্ট

নামাজের সময়সূচি ঢাকা ২০২৪ আগস্ট নিচে ক্রমানয়ে উল্লেখ করা রয়েছে। ঢাকার পাচ ওয়াক্ত নামাজের সময়সূচী আপনারা সহজেই নিচে থেকে দেকে নিতে পারেন। আর ঢাকাবাসী অবশ্যই নিয়মিত সালাত আদায় করুন, এত আল্লাহ তায়ালা সন্তুষ্ট হবে ইনশআল্লাহ।


নামাজের সময়সূচি ঢাকা ২০২৪ আগস্ট


আপনারা ঢাকা শহরের নামাজের সময়সূচী আমাদের এই আর্টিকেলে পেয়ে যাবেন উপরে। সেখানে ঢাকা শহরের প্রত্যেকটি স্থানের মসজিদের সঠিক নামাজের সময়সূচী দেওয়া রয়েছে। ঠিক এই সময়ে মূলত প্রত্যেকটি মসজিদে জামাত শুরু হয়। তাই অবশ্যই এই সময়টি যেন সঠিকভাবে অবলম্বন করে নামাজ পড়ার জন্য ঢাকা শহরের যেকোন মসজিদে আপনি সঠিক সময় পৌঁছাতে পারেন সেজন্য এই পেজটি আপনি সেভ করে রাখুন একটি সুরক্ষিত স্থানে।

আরো পড়ুন:

আমাদের শেষ কথা

আশা করি আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে নামাজের সময়সূচী ঢাকা ২০২৪ আগস্ট মাসের পেয়ে গেছেন। যদি আপনার কোন অংশে ভুল মনে হয়ে থাকে, কিংবা আপনার এলাকায় অন্য সময় নামাজ শুরু হয়ে থাকে সেক্ষেত্রে আপনি আমাদেরকে কমেন্ট সেকশনটিতে জানাতে পারেন। আমরা আমাদের ভুল তৎক্ষণাৎ সমাধান করে দিব। এছাড়া নিয়মিত নামাজের সময়সূচির আপডেট পেতে এন বাংলা ব্লগ ওয়েবসাইট ভিজিট করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন