Advertisement

শেখ হাসিনা পদত্যাগ করেছেন কি না

শেখ হাসিনা পদত্যাগ করেছেন কি না


শেখ হাসিনা পদত্যাগ করেছেন কি না: বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের জননেত্রী শেখ হাসিনা পদত্যাগ করেছে এটি সম্পূর্ণ সত্য। এবং বাংলাদেশ বর্তমানে সেনাবাহিনীর দখলে রয়েছে। আমাদের প্রাণপ্রিয় ছাত্র জনতার ভয়ে মূলত বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী এবং সর্বশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়েছে।

Read More: শেখ হাসিনা এখন কোথায় আছে

শেখ হাসিনা পদত্যাগ করেছেন কি না

শেখ হাসিনা পদত্যাগ করেছেন। আজ দুপুরে বাংলাদেশের সর্বশেষ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর বেটি শেখ হাসিনা দেশ ছেড়ে পলাতক। জনতা এ নিয়ে অত্যন্ত ক্ষুব্ধ। বাংলাদেশে বর্তমানে প্রাণপ্রিয় সেনাবাহিনীরা ক্ষমতা হস্তান্তর করেছে। এবং আমাদের প্রাণপ্রিয় সেনাবাহিনী ভাইয়েরা দেশ রক্ষার্থে কাজ চালাচ্ছে। 

তাছাড়া বাংলাদেশের সেনাপ্রধান দুপুর তিনটায় দেশবাসীর উদ্দেশ্যে বক্তব্য দিয়েছেন। এবং তিনি আজকে বাংলাদেশের অন্যান্য সকল দলের নেতৃবৃন্দদের সঙ্গে বৈঠক করেছেন যাতে দেশে নতুন সরকার গঠন এবং অন্যান্য বিষয়গুলো নিশ্চিত থাকে। তাছাড়া ছাত্র ভাইদেরকে অনুরোধ জানিয়েছেন যাতে আর কোন ধরনের অরাজকতা কিংবা গন্ডগোল না করা হয়। 

আপনারা সকলে সকল ধরনের ভাঙচুর করা থেকে বিরত থাকুন। এবং আমি আপনাদের কাছে অনুরোধ জানাচ্ছি যাতে আপনারা নিজের দেশের সম্পদ আর নষ্ট না করেন। কারণ এখন দেশটা আমাদের। বিদেশে কোন ধরনের সহিংসতা না করার জন্য অনুরোধ জানাচ্ছি। তাছাড়া দেশটা এখন কারো বাপের না। দেশটা শুধুই আমাদের। সবাই যে যেখানে আছেন ভালো থাকবেন।

Read More:
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন