Advertisement

নেইমার কি আজকে খেলবে | Al-Ain vs Al-Hilal Live

নেইমার কি আজকে খেলবে: অনেক প্রতীক্ষার পরে ফুটবল প্রেমী এবং নেইমার ভক্তদের মধ্যে যেন নতুন একটি অনুপ্রেরণা ছোঁয়া দিয়ে শুরু হতে যাচ্ছে আগামীকাল। আগামীকাল ২১ অক্টোবর ২০২৪ এ আল হিলালের জার্সিতে মাঠে নামতে চলেছেন বিশ্ব বিখ্যাত এবং সকলের প্রিয় ফুটবলার নেইমার। কিন্তু এই বিষয়টি নিয়ে যুক্তি তর্ক এবং বেশ কিছু আপনাদের মধ্যে ভুল ধারণা রয়েছে তাই আমাদের আজকের আর্টিকেলটিতে আপনাদের সঙ্গে আলোচনা করা হবে নেইমার কি আজকে খেলবে কিনা সে বিষয়টি সম্পূর্ণভাবে।


নেইমার কি আজকে খেলবে | Al-Ain vs Al-Hilal Live


নেইমার কি আজকে খেলবে 

মূলত আল হিলাল এর বিপক্ষে ২১ তারিখের ম্যাচে অবশ্যই নেইমার জুনিয়রকে আপনারা দেখতে পারবেন। কারণ ম্যাচটি খেলার উদ্দেশ্যে যেই ফ্লাইটটি রওনা হয়েছে সেই ফ্লাইটের চড়ার পূর্বমুহূর্তের একটি রিলস ভিডিও আল হিলালের অফিসিয়াল ফেসবুক পেইজে এবং তাদের সকল অফিসিয়াল সোশ্যাল মিডিয়া একাউন্টগুলোতে দেখা গিয়েছে।

সুতরাং এর থেকে শতভাগ নিশ্চিত হওয়া যাচ্ছে যে নেইমার জুনিয়র শতভাগ পরবর্তী আল আইনের বিপক্ষে ম্যাচটিতে সরাসরি যুক্ত থাকবেন। এছাড়া বিখ্যাত বেশ কিছু অনলাইন স্পোর্টস ওয়েবসাইট গুলো থেকেও এই তথ্যটি নিশ্চিত করা গেছে। আমরা রিচার্জ করে জানতে পেরেছি নেইমার জুনিয়র সে বিখ্যাত ১০ নাম্বার জার্সিতেই আগামীকাল মাঠে নামছে।

দীর্ঘ এক বছর মাঠের বাইরে থাকার পরে আগামীকাল আমাদের সকলের প্রিয় এই নেইমার দা জুনিয়র মাঠে নামবে যা আমাদের সকলেরই স্বপ্ন। মেসি ফ্যানরা অপেক্ষা করে কখন সে গোল করবে কিন্তু নেইমার ফ্যানরা অপেক্ষা করে কখন নেইমার মাঠে নামবে এবং তার পায়ের জাদু দেখাবে। নেইমারের দুই মিনিট পাঁচ মিনিট কিংবা এর চেয়েও কম সময়ের খেলা দেখার জন্য কোটি কোটি দর্শক অপেক্ষা করে। 

আরো পড়ুন:

এত ভালবাসা এবং মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে নেইমার জুনিয়র এর বর্তমান ইনজুরিটি একদম কাটিয়ে ফেলেছে। তবে সকলেরই ভয় মাঠে নেমে কখন যেন আবার একটি ইনজুরি হয়ে যায়। নেইমার বর্তমান সময়ের পৃথিবীর সবচাইতে জনপ্রিয় এবং সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের তালিকায় তিন নাম্বারে অবস্থান করছেন। তাকে আটকানোর ক্ষমতা কোন ডিফেন্ড করেন নেই তবে অধিকাংশ ডিফেন্ডার ফাউলের মাধ্যমে তাকে আটকানোর চেষ্টা করে আর এই সময়েই নেইমারের প্রত্যেকবারই ইনজুরি হয়। 

ভাঙ্গা পায়ে বারবার খেলতে গিয়ে নেইমারের হয় প্রচন্ড কষ্ট কিন্তু দর্শকদের কথা চিন্তা করে এবং নিজের দলকে জেতানোর কথা চিন্তা করে প্রতিবারই থাকে খেলতে হয়। প্রতিবারই খেলতে নামে এবং প্রতিবারই বড় বড় ইনজুরির সম্মুখীন হতে হয়। কিন্তু নেইমার যতবার বড় ইনজুরি থেকে ফিরে এসেছে ততবারই ভিন্ন রূপে ফিরে এসেছে আরও শক্তিশালী হয়ে ফিরে এসেছে। তাই আমরা ২১ তারিখের প্রথম ম্যাচেই আশা করছি এমন একটি খেলা পাব যে খেলা আমরা সারা জীবন ভুলতে পারবো না। নতুন একটি ইতিহাসে রচনা করবেন নেইমার জুনিয়র যার অপেক্ষায় লক্ষাধিক এবং কোটি কোটি দর্শক।

নেইমার কি ইনজুরি থেকে ফিরেছে?

নেইমার কি ইনজুরি থেকে ফিরেছে? 

নেইমার জুনিয়র বর্তমান সময়ে ইনজুরি থেকে ফিরেছে। ব্রাজিলিয়ান ডাক্তার বিষয়টি সম্পূর্ণভাবে নিশ্চিত করেছেন গতকাল। যার ফলে আজকে আল আইনের বিপক্ষে ম্যাচ খেলার জন্য সরাসরি নেইমারকে নিয়েই তারা ফ্লাইটে রওনা করেছেন রাতে। এ সময় দলে আরো বেশকিছু প্লেয়ার ছিল যাদের মধ্যে অন্যতম বর্তমান সময় প্লেয়ার গুলো উপস্থিত ছিল। এছাড়া নেইমারকে ব্যতীতই আল হিলাল বর্তমান সময়ে এশিয়ার সকল বড় বড় ক্লাব এবং ক্রিস্তিয়ানো রোনালদোর ক্লাবকেও ছাড়িয়ে এক নম্বর পজিশনে রয়েছে। 

তবে নেইমার যদি এই টিমের মধ্যে থাকে তাহলে খেলার আশ্বাস এবং খেলার দর্শকের পরিমাণও বেড়ে যাবে এটা তো অবশ্যই নিশ্চিত। এবং মানুষ খেলা দেখার জন্য লাইনে দাঁড়িয়ে উপস্থিত থাকবে তাও সত্য। তাই আশা করা যাচ্ছে নেইমার ম্যাচটিতে একটি হলেও গোল করবে কারণ ফিরে আসতে প্রায় এক বছর পর।

নেইমারের পায়ের কি অবস্থা 

বর্তমান সময়ে নেইমারের পায়ের সম্পূর্ণভাবে ইনজুরি মুক্ত হয়েছে যার ফলে ডাক্তার তাকে পরামর্শ দিয়েছে ম্যাচ খেলার জন্য। এছাড়া আল হিলালের হয় ম্যাচ খেলার পরপরই পরবর্তী মাসে অর্থাৎ নভেম্বরের ১৫ তারিখে ব্রাজিলের জাতীয় দলের হয়ে ফিফা বিশ্বকাপের ম্যাচেও নেইমারের যুক্ত থাকার কথা রয়েছে। এছাড়া পরবর্তীতে যদি নেইমার কোন ইনজুরিতে না পড়ে সেক্ষেত্রে পরবর্তী সকল ম্যাচগুলোতে ব্রাজিলের হয় ম্যাচ খেলার কথা রয়েছে নেইমারের। 

কিন্তু ভয় একটি জায়গাতেই যে নেইমার আবারো যেন ইনজুরিতে না পড়ে। কারণ এর আগেও আমরা দেখেছি নেইমার একটি ইনজুরি থেকে উঠে আসতে না আসতে আবারো নতুন করে তাকে ইনজুরি যুক্ত করা হয়েছে। নেইমারকে আটকানোর তো এই একটিই জায়গা। ইনজুরি করলেই তাকে আটকানো সম্ভব তা না হলে আটকানোর ক্ষমতা এ বিশ্বে কোন ডিফেন্ডারের নেই বললেই চলে। এমনকি স্বয়ং মেসি কিংবা ক্রিস্টিয়ানো রোনালদো তার সামনে খেলতে গিয়ে করেছে বহুবার বিপদে।

আমাদের শেষ কথা

আশা করছি আপনাদের আজকের এই আর্টিকেলটির মাধ্যমে নেইমার আজকে খেলবে কিনা সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো পেয়ে গেছেন। এছাড়া বর্তমান সময়ে নেইমার জুনিয়রকে নিয়ে যে সকল আপনাদের মনে সমস্যা ছিল সন্দেহ ছিল সে সকল কিছু ক্লিয়ার করার চেষ্টা করেছি। অবশ্যই এই আর্টিকেলটি আপনার বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের সঙ্গে শেয়ার করুন যারা নেইমারকে প্রচন্ড ভালোবাসে এবং নেইমার সম্পর্কে জানতে চাই।
Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন

বিজ্ঞাপন